ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস

আসসালামু আলাইকুম আশা করছি আপনারা সকলে ভালো আছেন। অনেকেই জানতে চান ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস কত। যারা ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস সম্পর্কে জানেনা তাদের জন্য আজকের এই আর্টিকেলটি অনেক উপকারী হবে। আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানতে পারবেন ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস কত এবং আরো বিস্তারিত বিষয় সমূহ।

ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস

তাহলে চলুন দেরি কিসের জন্য শুরু করি আজকের নতুন আর্টিকেল ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস। আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনি জানতে পারবেন ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস, walton মিনিট ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ, walton ফ্রিজ ১৮ সেপটির দাম আরো বিস্তারিত আলোচনা। জানতে হলে আমাদের সঙ্গে থাকুন।

ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 

আপনি যখন আজকের এই আর্টিকেলটি পড়ছেন তখন আমরা ধরে নিতে পারি আপনি ওয়ালটন ফ্রিজ বাংলাদেশের প্রাইস সম্পর্কে জানতে চান। যদি আপনি ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস সম্পর্কে জানতে চান তাহলে আজকের আর্টিকেলটি খুব মনোযোগ সহকারে পড়ুন। কেননা এই করবে আমরা আলোচনা করব ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস সম্পর্কে।

বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় একটি ব্র্যান্ড হচ্ছে ওয়ালটন। walton রেফ্রিজারেটর বাংলাদেশের সেরা রেফ্রিজারেটর ব্যাংক যা বিভিন্ন ধরনের ফ্রিজ তৈরি করে। দেশীয় ব্র্যান্ড হিসেবে walton এর নাম সবার আগে। আসেন আর ওয়ালটন ব্র্যান্ডের যেকোনো পণ্যই অনেক ভালো হয়। সে কারণে walton ফ্রিজও গুনে ও মানে অনেক ভালো। এ ওয়ালটন কোম্পানী ফ্রিজগুলো তৈরি করা হয়েছে আধুনিক টেকনোলজি, কপার কনটেন্সের, উন্নত মানের স্টাবিলাইজার এবং সিএফসি মুক্ত গ্যাস দিয়ে। 

এছাড়াও এই ফ্রিজ গুলোর ডিজাইন এবং বাজেট মানুষের নজর সেই দিকে দিতে বাধ্য করে।walton ফ্রিজ বাংলাদেশ প্রাইস নির্ভর করে ফ্রিজের ওপরে। কারণ এই ফ্রিজগুলো এক একটি এক ধরনের হয়ে থাকে। এদের মধ্যে বেশ কিছু পার্থক্য রয়েছে আর এ কারণে মূলত ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইজ বিভিন্ন ধরনের হয়।

ডাইরেক্ট কুল রেফ্রিজারেটর

 আপনারা যদি ডাইরেক্ট ফুল রেফ্রিজারেটর দাম জানতে চান তাহলে এর দাম শুরু হয় ১৩,৪৯০ টাকা থেকে। আর এই দামের সাধারণত ৫০ লিটারের ফ্রিজ হয়ে থাকে।  আরেকটি রয়েছে ৩৫৮ লিটারের এবং এর দাম ৫৮,২৯০ টাকা হয়ে থাকে।

নন-ফ্রস্ট রেফ্রিজারেটর

 আর আপনারা যদি নন রেফ্রিজারেটর গুলোর দাম জানতে চান তাহলে এর দাম গুলো ২৭,০০০ টাকা থেকে শুরু হয়ে ৯৬,০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে।

বেভারেস্ট কুলার রেফ্রিজারেটর

এই ফ্রিজগুলো আগের দুইটি ফ্রিজ গুলোর থেকে একটু দামে বেশি। দামে বেশি হওয়ার পাশাপাশি ফ্রিজগুলোর কোয়ালিটি অনেক ভালো। তাই এগুলোর সর্বনিম্ন যে রেফ্রিজারেটর রয়েছে সেটি ৫৭,০০০ টাকা থেকে শুরু হয়ে থাকে এবং এর সর্বোচ্চ ৭৯,০০০টাকা পর্যন্ত রয়েছে।

ডিপ ফ্রিজ

আপনারা যদি শুধু ডিপ ফ্রিজ গুলো নিতে চান তাহলে এর দাম একটু কম পড়বে। এই ফ্রিজ গুলোর দাম সাধারণত ৩০,০০০ টাকা থেকে শুরু হয়েছে ৪৩ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে।

ওয়ালটন মিনি ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ

ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস পাশাপাশি আপনারা যদি মিনি ফ্রিজ গুলো প্রাইস ও জানতে চান তাহলে আপনি একদম ঠিক জায়গায় এসেছেন। এই পোস্টটি আপনার জন্যই। তাই এই পোস্টটি যদি আপনি ভালো করে পড়েন তাহলে এটা আপনার অনেক উপকারে আসবে। 

ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইজের এই পোস্টটিতে আমরা জানবো ওয়ালটনের ছোট ফ্রিজ গুলোর দাম কেমন। দেরি না করে জেনে নিই ছোট ফ্রিজ গুলোর দাম। ওয়ালটনের ছোট ফ্রিজ গুলোর সর্বনিম্ন দাম ১০,০০০ টাকা থেকে শুরু হয়। আপনার যদি এর থেকে ভালো মানের ফ্রেন্ড নিতে চান তাহলে ২০,০০০ টাকা পর্যন্ত লাগতে পারে। তাই নিচে ওয়ালটন ফ্রিজের কিছু মডেল সহ তাদের দাম দেওয়ার রয়েছেঃ

WFO-1X1-0101 প্রাইসঃ১৩৫৫৫

WFO-JET-0101

ওয়ালটন ফ্রিজ ১৮ সেফটি দাম ২০২৪

দৈনন্দিন জীবনে চলার জন্য টিফিনাল ধরনের আধুনিক পণ্য ব্যবহার করতে হয়। যেগুলো ছাড়া আমরা চলতে পারি না বলা যায় এগুলো আমাদের জন্য অপরিহার্য। তেমনি এক ধরনের আধুনিক পণ্য হল ফ্রিজ। বর্তমান সময়ে যেমন অন্যান্য আধুনিক পণ্যের ব্যবহার বেড়ে গেছে তেমনি এই ফ্রিজেরও অনেক ব্যবহার বেড়ে গেছে।

আমরা আমাদের দৈনন্দিন দিনের বিভিন্ন খাবার সংরক্ষণের জন্য ফ্রিজ ব্যবহার করে থাকি। এটি আমাদের স্বাস্থ্যকর জীবন যাপন  করতে সাহায্য করে।আপনারা হয়তো সকলেই জানেন যে বাংলাদেশের সবথেকে বড় ইলেকট্রনিক ব্র্যান্ডের নাম মনে করতে গেলে সবার আগে না আসে ওয়ালটনের। কারণ এটি বর্তমানে অনেক জনপ্রিয় একটি ব্র্যান্ড। 

এই কোম্পানির শুধু ফ্রিজে নয় যাবতীয় পণ্য রয়েছে সে সবকিছুই বাংলাদেশের মানুষদের কাছে অনেক পছন্দের। তাই সকলেই ওপর ভরসা করে প্রতিদিন হাজার হাজার লোক বিভিন্ন ধরনের পণ্য নিয়ে যাচ্ছে। ওয়ালটন ফ্রিজের বিভিন্ন ধরনের বিভিন্ন ধরনের ভাগ রয়েছে। এ ভাগ অনুযায়ী ওয়ালটন ফ্রিজের দাম গুলোর ভিন্নতা দেখা যায়। 

এছাড়াও এই ফ্রিজগুলোর সেফ অনুযায়ী দামের ভিন্নতা দেখা যায়। তেমনি এক ধরনের ফ্রিজ হল ১৮ সেফের ওয়ালটন ফ্রিজ। এই ফ্রিজ গুলোর বিভিন্ন ধরনের মডেল রয়েছে তাদের মধ্যে একটির দাম হলোঃ

WFE-3B0-GDEL-DD(Inverter) এই মডেলটির দাম ১৯,৯৯০ টাকা।




ওয়ালটন ফ্রিজ 12 সেফটি প্রাইস ইন বাংলাদেশ

 walton ফ্রিজ বাংলাদেশ প্রাইস এটি নির্ভর করে ফ্রিজের সেফ এর উপরে। এক ধরনের ফ্রি হল ১২ সেফের ফ্রিজ। গত বছরের তুলনায় এইসব ইলেকট্রিক পণ্যের দাম অনেক বেড়ে গেছে। এই ফ্রিজের দাম গুলো সাধারণত ৪০,০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৫৪,০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। 

এছাড়াও এর বিভিন্ন ধরনের মডেল অনুযায়ী এর ভিন্নতা রয়েছে। এছাড়াও ফ্রিজ গুলোতে থাকছে নতুন ইনভারট টেকনোলজি, ন্যানো হেলথ কেয়ার সহ আরো বিভিন্ন ধরনের উন্নত মানের জিনিস। ১২ সেপের ফ্রিজের মডেল গুলোর মধ্যে রয়েছেঃ

 WFE-3E8-GDXX-XX

  • ফ্রিজের ধরণঃ ডাইরেক্ট কুল
  • ব্যবহৃত গ্যাসঃR600a
  • প্রাইসঃ ৪৫ হাজার ২৬১টাকা


WFC-3A7-GDXX-XX

  • পাঁচ বছরের সার্ভিসিং ফ্রি
  • লক সিস্টেম রয়েছে
  • নীট ভলিউম ৩১৭ লিটার
  • প্রাইসঃ ৪৫ হাজার ২৬১ টাকা

ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত 2024ঃ

ওয়ালটন ফ্রিজ ১০ সেফটি ফ্রিজ গুলোর দাম সাধারণত ২৯,০০০ টাকা থেকে শুরু হয় এবং এদের যে সর্বোচ্চ রয়েছে সেটির ৩৩,০০০ টাকা পর্যন্ত হয়েছে। তবে বর্তমানে কিছু ছাড় রয়েছে।

WFD-1F3-GDEL-XX

  • এই ফ্রিজটির গ্রস ভলিউমঃ  ১৭৬ লিটার
  • প্রাইসঃ ২৯ হাজার ৩৩০ টাকা

WFD-1F3-GDSH-XX

  • সম্পূর্ণ ফুড গ্রেট মেটেরিয়াল
  • গ্রস ভলিউম ১৭৬ লিটার
  • প্রাইজঃ ৩৩ হাজার ৯০ টাকা

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম কত 2024

Walton ফ্রিজের ৮ সেফটির দাম সাধারণত ১০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। তবে এর বিভিন্ন মডেল অনুযায়ী এর দাম কি থাকে। নিচে ওয়ালটন ফ্রিজ ৮ সেফটির কিছু মডেলের নাম সহ প্রাইজ মূল্য দেওয়া হলোঃ

WR-D2206 প্রাইস: ১০,৯৯০ টাকাWR-D2205 প্রাইসঃ ১০,৫৯০ টাকাWR-D2204 প্রাইসঃ ১০,১৯০ টাকা

শেষ কথা।ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 

সুপ্রিয় পাঠক আশা করছি আপনারা সকলে আজকের এই আর্টিকেলটি খুব মনোযোগ সহকারে পড়েছেন এবং জানতে পেরেছেন ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস সম্পর্কে বিস্তারিত আলোচনা। walton ফ্রিজ বাংলাদেশ প্রাইস এই আর্টিকেল থেকে যদি আপনি কোন ভাবে উপকৃত হন তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।
পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url