ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

সুপ্রিয় পাঠক আপনারা অনেকে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট করতে চান। কিন্তু সঠিক গাইডলাইন না থাকার কারণে আপনারা ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট করতে পারেন না। আজকে আপনাদের সামনে নিয়ে আসলাম কিভাবে আপনি ফ্রি টাকা ইনকাম করবেন এই বিষয়ে বিস্তারিত আলোচনা।

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনি ঘরে বসে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট করতে পারবেন। তাহলে দেরি কিসের জন্য চলুন নিচের আর্টিকেল গুলো সম্পন্ন রূপে পড়ে নেই এবং জেনে নেই কিভাবে ফ্রি টাকা ইনকাম বিকাশ পেমেন্ট করা যায়।

 ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

আপনি নিশ্চয় ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট বিষয়ে জানতে চান। তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন আজকে আমরা আপনাকে জানাবো কিভাবে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে হয়। চলুন জেনে নেই বিস্তারিত আলোচনা, আশা করছি আপনাদের অনেক উপকার লাগবে।

বর্তমান সময়ে ইন্টারনেট আমাদের সব কাজে সহজ করে দিয়েছে। এ ইন্টারনেটের কারণে আমরা ঘরে বসে সব করতে পারছি। খাবার কেনা থেকে শুরু করে আমাদের যাবতীয় প্রয়োজনীয় যা জিনিস আছে সবকিছু আমরা ঘরে বসে অর্ডার করে নিতে পারছি। এমনকি ঘরে বসে অনলাইনে টাকা ইনকাম করা যায়। 

আগের দিনের মতো চাকরির পিছনে আর দৌড়াতে হয় না। ঘরে বসে খুব সহজে প্রতিদিন অনেক টাকা ইনকাম করা যাচ্ছে এই ইন্টারনেটের মাধ্যমে। ইন্টারনেট যেহেতু আমাদের এত বড় একটি সুযোগ দিচ্ছে, তাই আমাদের এই সুযোগটি হাতছাড়া করা উচিত নয়। আমাদের হেডলাইন দেখে আপনি অবশ্যই বুঝতে পেরে গেছেন আমাদের আজকের পোস্টে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে।

আসলে কি মোবাইল থেকে ফ্রি টাকা ইনকাম করা সম্ভব। হ্যাঁ সত্যি। ইনকামের কিছু সহ ছোট ছোট কাজ করে খুব সহজে প্রতিদিন ৫০০ থেকে ৬০০ টাকা ইনকাম করা যায়। এখন প্রশ্ন হল মোবাইল থেকে ফ্রি টাকা ইনকাম কিভাবে করব। তাহলে চলুন দেরি না করে জেনে নেই কিভাবে থেকে ছোট ছোট কাজ করে কিভাবে টাকা ইনকাম করা যায়।

বিকাশ পেমেন্ট থেকে টাকা ইনকামঃ

আমাদের এই পোস্টার হেডলাইন দেখে আপনিও যদি ছোট ছোট কাজ করে ফ্রি টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিয়ে ভাবছেন তাহলে, আমাদের এই পোস্টটি আপনার অনেক উপকারে আসবে। কারণ আমাদের এই পোস্টে কিভাবে ফ্রী টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে   বিস্তারিত দেওয়া রয়েছে।

ফ্রি টাকা ইনকাম বিকাশ পেমেন্ট এর অফারটি পেতে হলে, প্রথমে আপনাকে সেই অ্যাপটি ডাউনলোড করতে হবে। তাই সবার প্রথমে ফোনের ইন্টারনেট সংযোগটি চালু করে প্লে স্টোরে যেতে হবে। এরপর সার্চ ইঞ্জিনে সার্চ করতে হবে ওয়ার্ক আপ জব(work up job)।


এরপর এই অ্যাপটি কে ডাউনলোড করে নিতে হবে। ডাউনলোড করার পর ওপেন করে নিয়ে earn money অপশনে ক্লিক করতে হবে। এরপর অ্যাকাউন্টের রেজিস্ট্রেশন করার জন্য ক্রিয়েট একাউন্ট অপশন এ ক্লিক করতে হবে। এরপর sing up করে নিতে হবে। 

এরপর আপনার জিমেইল একাউন্ট ভেরিফাই করলে আপনার অ্যাকাউন্টটি অ্যাক্টিভ হয়ে যাবে। এখন ভেরিফাই করার সময় সেখানে দুইটি অপশন দেখাবে একটি হলোঃ ইনস্ট্যান্ট ভেরিফাই এবং ম্যানুয়ালি ভেরিফাই। আপনি যেহেতু ফ্রিতে টাকা ইনকাম করতে চান তাহলে,vip 0 অপশনে ক্লিক করতে হবে।



 আর এটিকে ম্যানুয়ালি ভেরিফাই বলা হয় তাই ম্যানুয়ালি ভেরিফাই করতে গেলে আপনাকে কিছু তথ্য দিতে হবে। সেখানে যেসব তথ্য গুলো দিতে বলা হবে সেই সব তথ্য গুলো পূরণ করে দিতে হবে। আগে থেকেই বলে দেওয়া ভালো যে, এটি ভেরিফাই হতে প্রায় ৪৮ ঘণ্টার মতো সময় লাগতে পারে। কারণ এটি নিয়ে অনেকেই বিভ্রান্ত হয়ে পড়েন। 

কি কাজ করতে হবেঃ

 এতক্ষণ তো সব জেনে গেলেন যে এ অ্যাপটি থেকে দিনে আপনি প্রায় অনেক টাকা ইনকাম করতে পারবেন এবং কিভাবে এই অ্যাপটির রেজিস্ট্রেশন করতে হয়। এত কথা জানার পর আপনার মাথায় এই প্রশ্নটাই ঘুরছে যে আসলে কি কাজ করতে হবে। 

কোন কাজের বিনিময়ে আপনি টাকা পাবেন। এই অ্যাপটিতে যে কাজের বিনিময়ে টাকা দেওয়া হয় সেই কাজগুলো অনেক সহজ। যে কেউ এই কাজগুলোকে করতে পারবে। তাই কাজ নিয়ে কোন চিন্তা করার প্রয়োজন নেই। এখানে যে কাজগুলো রয়েছে তাদের মধ্যে উল্লেখযোগ্য কিছু কাজগুলো হলোঃ

  • ফেসবুকে ফলো, লাই্‌ শেয়ার করা অথবা ভিডিও দেখা
  • ইউটিউব এর বিভিন্ন ধরনের ভিডিও দেখা
  • টিক টক এর ভিডিও দেখা
  • বিভিন্ন ধরনের অ্যাপ ডাউনলোড করা ইত্যাদি আরো বিভিন্ন ধরনের কাছে দেওয়া রয়েছে।

সতর্কবাণীঃ

মনে রাখতে হবে প্রত্যেকটি কাজ কিন্তু সঠিকভাবে করতে হবে। তাই অতি সাবধানতার সাথে আপনাকে প্রত্যেকটি কাজ করতে হবে। কারণ কাজে যদি ভুল থাকে তাহলে আপনাকে আপনার পেমেন্ট দেওয়া হবে না। এমনকি অনেক সময় বেশি ভুল করার কারণে আপনাকে সাসপেন্ডও করতেও পারে। 

তাই প্রতিটি কাজ আপনাকে সঠিকভাবেই করতে হবে। কাজগুলো করার পর তার একটি স্ক্রিনশট নিয়ে সেখানে আপলোড করতে হয়। তারপরে আপনাকে পেমেন্ট করবে। আপনি যেহেতু ফ্রিতে টাকা ইনকাম করছেন তাই প্রত্যেকটি কাজের বিনিময়ে আপনাকে ২০ টাকা করে দেয়া হবে। আপনি যত কাজ করতে পারবেন তত টাকা ইনকাম করতে পারবেন।


ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট -টাকা তুলবেন কিভাবেঃ

আমরা এতোটুকু দেখে জানলাম যে, এখান থেকে টাকা ইনকাম করা সম্ভব। এবং আপনি চাইলে পড়তেন অনেক টাকা ইনকাম করতে পারবেন। তো এত কিছু জানার পরেও আপনার মাথায় এই প্রশ্নটুকু থেকে যায় যে, কাজ করে টাকা পেলাম কিন্তু টাকা কিভাবে তুলব। এমন অনেক সময় হয়েছে যে কাজ করার পর টাকা পেয়েছেন কিন্তু টাকা তুলতে পারছে না। 

তাই আজকে কিভাবে টাকা ইনকাম করা যায় কিভাবে টাকা তুলতে হয় সেটিও জানতে পারবে না। তাই চলুন দেরি না করে দেখেনি কিভাবে বিকাশে অথবা নগদে টাকা তোলা যায়।টাকা তুলতে হলে প্রথমে আপনাকে সেই অ্যাপ্সটি ওপেন করতে হবে। এরপর আপনার একাউন্টে যদি পর্যাপ্ত পরিমাণে টাকা জমা হয় তাহলে অ্যাপস গিয়ে এর প্রোফাইল ইমেজে ক্লিক করতে হবে। 

এরপরে একটু নিচের দিকে গেলে দেখতে পাবেন ওয়ালেট অপশন। এরপর সে অপশনে ক্লিক করতে হবে। এখানে আপনি অপশন পেয়ে যাবেন বিকাশ, রকেট, নগদ ইত্যাদি। এরপরে এগুলো থেকে একটি মেথড চয়েজ করে উইথড্র করতে হবে। তাহলে আপনার একাউন্টে আপনার টাকাটি পৌঁছে যাবে। সবচেয়ে বড় কথা হল টাকাটি আস্ত কিন্তু ৪৮ ঘণ্টার মতো সময় লাগতে পারে। অবশ্য এর থেকে কম সময়েও লাগতে পারে।

শেষ কথা - ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

প্রিয় পাঠক আশা করছি আজকের এই আর্টিকেলটি আপনি খুব মনোযোগ সহকারে পড়েছেন। এবং জানতে পেরেছেন ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট কিভাবে করতে হয়। আপনি যদি সম্পূর্ণরূপ হয় জেনে যান থ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট কিভাবে করতে হয় তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আপনি আপনার বন্ধু-বান্ধবের সঙ্গে শেয়ার করতে ভুল করবেন না।

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url